• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ইশ্বরদীতে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশ হত্যার আসামি নিহত

নিহতপাবনা: জেলার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রুবেল হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুবেল উপজেলার দিয়ার বাঘইল গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
পুলিশের দাবি, রুবেল পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলাম সুজা হত্যা মামলার প্রধান আসামি ছিলেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধারেরও দাবি করেছে পুলিশ।
ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ জানান, পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলাম সুজা হত্যা মামলার প্রধান পলাতক আসামি রুবেল হোসেনকে  মঙ্গলবার রাত ১১টার দিকে ঈশ্বরদী উপজেলার দিয়ার বাঘইল রেললাইনের পাশ থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী আরেক আসামি ইবরা হোসেনকে গ্রেপ্তারের জন্য রুবেলকে নিয়ে পদ্মার চরে অভিযানে যায় পুলিশ।
সেখানে পৌঁছানোর পর পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে অপর আসামিরা। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে রুবেল পালাতে গিয়ে গুলিবিদ্ধ হন। কিছু সময় বন্দুকযুদ্ধ চলার পর হামলাকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ছাড়া গুলিবিদ্ধ রুবেলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উল্লেখ্য, গত বছরের ৪ অক্টোবর রাতে ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এটিএসআই সুজাউল ইসলামকে (৩৫) হাত-পা, মুখ বেঁধে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন ৫ অক্টোবর সকালে পাকশী পেপার মিলস কলোনিসংলগ্ন হলুদের ক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।
ওই ঘটনায় পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রেজাউল করিম বাদী  হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ